Makarand Patil

‘উন্নয়ন’ এর জন্য শিবির বদল করলেন এনসিপি বিধায়ক

জাতীয়

নিজের বিধানসভা এলাকার দুটি চিনির কল বাঁচাতে অজিত পাওয়ারের শিবিরে যোগ দিলেন মহারাষ্ট্রের এনসিপি বিধায়ক মাকরান্দ পাটিল। সোমবার মহারাষ্ট্রের ওয়াইয়ের বিধায়ক জানিয়েছেন তিনি অজিত পাওয়ারের শিবিরে যোগ দিচ্ছেন। তার কথায় ওয়াই বিধানসভা এলাকার দুটি চিনি কল অর্থীক সমস্যায় ভুগছে। সেই দুই কারখানার এবং ওয়াইয়ের পর্যটনের উন্নতির কারণে তিনি শিবির বদল করছেন।


উল্লেখ্য অজিত এবং বাকি আটজন এনসিপি বিধায়ক যখন বিজেপি শিবসেনা সরকারের মন্ত্রী হিসাবে শপথ নিচ্ছে তখন মাকরান্দের নাম ছিল অজিতের তালিকায়। সংবাদ সংস্থা পিটিআইকে এনসিপি বিধায়ক জানিয়েছেন যে, সেই সময় তিনি অজিত পাওয়ারকে জানান যে দলীয় সমর্থকদের সাথে আলোচনা করেই তিনি সিদ্ধান্ত নেবেন। 


পিটিআইকে তিনি বলেন, ‘‘শরদ পাওয়ার এবং অজিত পাওয়ার দুজনেই আমার শ্রদ্ধেও তাই এই সিদ্ধান্ত নেওয়া আমার পক্ষে সহজ ছিল না। গত বছর ওয়াইয়ের দুটি চিনি কলের দায়িত্ব নিয়ে ছিলাম। আর্থীক ভাবে ভুগতে থাকা ওই দুই কারখানার কথা মাথায় রেখে সরকারে যোগ দেওয়ার। আগের বছর পর্যন্ত কোন সমস্যার মুখোমুখি হতে হয়নি এই কারখানা গুলি চালাতে।’’ তার কথায় এনসিপি, শিবসেনা এবং কংগ্রেসের জোট সরকার ক্ষমতা হারানোর পর থেকে তাকে কারখানা চালাতে সমস্যায় পড়তে হয়েছে। 


সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে মাকরান্দ পাটিলের অনুগামীরা অজিতের সাথে দেখা করেন এবং দাবি করেন তাকে মন্ত্রীসভায় জায়গা দেওয়ার। 
পাটিলের কথায় এলাকার উন্নয়ন এবং দলীয় কর্মী সমর্থকদের কথাকে গুরুত্ব দিয়ে তিনি অজিত পাওয়ারের শিবিরে যোগ দিয়েছেন।

Comments :0

Login to leave a comment