CHILD MOLESTATION

কিশোরী নির্যাতনে অপরাধীর শাস্তির দাবিতে মিছিল

জেলা

CHILD MOLESTATION

সাত বছরের কিশোরীর শ্লীলতাহানিতে জড়িত তৃণমূল নেতার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে শনিবার ত্রিবেণীতে বিক্ষোভ মিছিল করলেন প্রাথমিক শিক্ষকেরা। 

শনিবার কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করে প্রাথমিক শিক্ষক সংগঠন এবিপিটিএ’র প্রতিনিধিদল। পরিবার অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। তাঁরা বলেছেন, সুবিচার চাই। 

কিশোরীর মা বলেন, ‘‘বাড়িতে নিরাপত্তার জন্য পুলিশ পাহারা নেই। আমরা তো বিশ্বাস করেই ওই অপরাধীর কাছে মেয়েকে পড়তে পাঠিয়েছিলাম। এমন হবে আমরা কী ভাবতে পেরেছিলাম?’’

এবিপিটিএ হুগলী জেলা কমিটির উদ্যোগে এই মিছিল হয়। মিছিলে নেতৃত্ব দেন সংগঠনের জেলা ও রাজ্য নেতৃবৃন্দ। পরে মিছিল থেকে ৬ জনের প্রতিনিধিদল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন। প্রতিনিধি দলে ছিলেন এবিপিটিএ রাজ্য সাধারণ সম্পাদক ধ্রুবশেখর মন্ডল, রাজ্য সভাপতি মোহনদাস পন্ডিত, রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য মানসী চক্রবর্তী ও সোনালী চৌধুরী, জেলা সম্পাদক কমল মল্লিক, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য জয়ন্ত কুমার দে প্রমুখ।

শিক্ষক শিক্ষিকারা বলেছেন, প্রশাসনের ওপর চাপ বজায় রাখা হবে যাতে অপরাধীর শাস্তি হয়। অভিজ্ঞতায় আমরা দেখেছি রাজ্য সরকার নারী নির্যাতনে অভিযুক্তদের ক্ষেত্রে নরম মনোভাব পোষণ করে। এক্ষেত্রে যেন অপরাধীদের রেয়াত না করা হয়, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আমরা দাবি জানাচ্ছি। 

Comments :0

Login to leave a comment