Shot in Murshidabad

ফের মুর্শিদাবাদে চলল গুলি, গুলিবিদ্ধ এক যুবক

জেলা

Shot in Murshidabad

ফের গুলি চলল মুর্শিদাবাদে। সামনে পঞ্চায়েত নির্বাচন। তার আগে ফের রক্ত ঝরল মুর্শিদাবাদে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে মুর্শিদাবাদের নবগ্রামে বিল বসিয়া মন্দির লাগোয়া এলাকায়। গুলিবিদ্ধ পাঁচগ্রামের ডিগ্রিডাঙ্গার বাসিন্দা রুবেল সেখকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। স্থানীয়দের অনুমান, নবগ্রামে বিল বসিয়া মন্দির লাগোয়া এলাকায় মাঝরাতে বসেছিল মদের আসর। ছিলেন তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা। সেখানেই গুলি চলে। গুরুতর আহত অবস্থায় যুবককে হাসপাতালে নিয়ে যান স্থানীয় তৃণমূল কর্মীরাই। যুবকের অবস্থার অবনতি হওয়ায় এদিন সকালে তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে বুধবার সকালে আহত ওই যুবকের অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় রেফার করা হয়েছে।

ওই যুবক নবগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি এনায়েতুল্লাহর সাথেই থাকতেন। আহত যুবকের মা মবিনা বিবি জানান, অত্যন্ত দরিদ্র পরিবার তাদের। কাজের সন্ধানে এখানে ওখানে ঘুরছিল ছেলে। চোখে পড়ে ব্লক তৃণমূল সভাপতির। তারপর থেকে তৃণমূল নেতার গাড়িতেই ঘুরত সে। বাড়ি ফিরত মাঝরাতে। ছেলে ঠিক কোথায় এখনও জানেন না মা। ভেঙে পড়ছেন কান্নায়। 
যুবকের উপর গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নবগ্রামে। ঘটনায় নবগ্রাম ব্লক তৃণমূল সভাপতি এনায়েতুল্লাকেও দফায় দফায় জেরা করা হয়েছে। জেরা করা হয়েছে এনায়েতুল্লার সহযোগী অন্যান্য তৃণমূল কংগ্রেস কর্মীদেরও। নবগ্রাম থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে  লিখিত অভিযোগ দায়ের করেছেন গোলাম রসুল। তবে অভিযোগ পত্রে নাম নেই কারো।


 

Comments :0

Login to leave a comment