Student Dead

মদ ভেবে বিষ পান, এক ছাত্রের মৃত্যু, আশঙ্কাজনক ৪

রাজ্য

Student Dead


চড়ুইভাতিতে মদ ভেবে বিষ পান করায় মৃত্যু হয়েছে সূমন গায়েন নামে এক ষষ্ঠ শ্রেণীর ছাত্রের। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ৪ জন। রবিবার ঘটনাটি ঘটে পাথরপ্রতিমার অচিন্ত্যনগর গ্রাম পঞ্চায়েতের কামদেবপুর গ্রামে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ৫ বন্ধু গ্রামের মাঠে চড়ুইভাতি করছিল। সেই সময় অনুপম বেরা নামে একজন তার বাড়ি থেকে একটি মদের বোতল নিয়ে আসে ও ৫ জন পান করে। পরে তারা বুঝতে পারে মদের বোতলে বিষ রাখা ছিলো। ভুল করে মদের পরিবর্তে বিষ পান করায় অসুস্থ হয় ৫ জন নাবালক। তাদের পরিবারের লোকজন জানতে পেরে তাদেরকে উদ্ধার করে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সেখান থেকে চিকিৎসকেরা তাদেরকে ডায়মন্ডহারবার হাসপাতালে স্থানান্তরিত করেন। ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে গেলে সুমন গায়েনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি ৪ জন নাবালক আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ডায়মন্ডহারবার হাসপাতালে।

এই ঘটনায় পাথরপ্রতিমা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত সুমন গায়েনের দেহ ময়না তদন্ত করতে ডায়মন্ডহারবার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ঘটনায় গ্রামে শোকের আবহ তৈরি হয়েছে। ওই পরিবারের সদস্যরা জানান, মদের বোতলে কীটনাশক রাখা ছিল।
 

Comments :0

Login to leave a comment